Free internet bd 2025

Free internet vpn 2025

প্রিয় পাঠক আপনি চাইলে এখন থেকে Free internet ব্যবহার করতে পারবেন একটি অ্যাপের মাধ্যমে, মানে আপনার সিমে কোন টাকা বা এমবি কিছুই থাকবেনা কিন্তু আপনি টাকা বা এমবি ছাড়াই Normal Mb এর মতো Free internet ব্যবহার করতে পারবেন Just একটি অ্যাপের মাধ্যমে। তো কিভাবে আপনি অ্যাপটির মাধ্যমে সম্পূর্ণ ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করবেন তার সম্পূর্ণ নিয়ম নিচে দেখানো হয়েছে, তাই অবশ্যই মনোযোগ দিয়ে আজকে ব্লগ পোস্টি অনুসরণ করুন।

Free তে internet চালানোর জন্য প্রথমে একটি অ্যাপ আপনার ফোনে ইনস্টল করতে হবে, তো অ্যাপটি ফোনে ইনস্টল করার জন্য নিচে ins,tall now বাটন এ ক্লিক করুন
install now
তো পাঠক অ্যাপটি ইনস্টক করার পরে আপনি অ্যাপটি Open করবেন এরপর আপনার যে সিমে কোন টাকা বা এমবি নাই, সেরকম একটি সিমের Data On করবেন। তবে মনে রাখবেন আপনার সিমে রিচার্জের মেয়াদ থাকতে হবে। তারপর Data On করা হয়ে গেলে আপনি Network Option এ ক্লিক করবেন। Then এখানে আপনি অনেক গুলো সার্ভার দেখতে পাবেন তো এখান থেকে খুজে রবি/এয়ারটেল ফ্রি Option টি সিলেক্ট করবেন।
এরপর আপনি Start লেখার উপরে ক্লিক করবেন Start লেখার উপরে ক্লিক করলেই অ্যাপটি আপনার ফোনে কানেক্টে হয়ে যাবে, এবং আপনার ফোনে Free internet কানেকশন On হয়ে যাবে এখন আপনি সবকিছুই সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন কোনরকম টাকা বা এমবি ছাড়াই।
তো পাঠক আজকের ব্লগ পোস্টি এখানেই সেষ করতেছি, যোদি আপনার কাছে আজকের পোস্টি ভালোলেগে থাকে বা আপনার উপকারে এসে থাকে তাহলে অবশ্যই, পোস্টি বন্ধুদের মাজে সেয়ার করবেন।

6 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন