iMovie iphone app tutorial

iphone movie apps

iPhone যারা ব্যবহার করেন, তারা অবশ্যই imovie অ্যাপটি দেখেছেন, তো imovie এর অ্যাপটির কাজ কি সেটা অনেকেই জানেননা, মূলত imovie apps টির মাধ্যমে খুব সহযেই simple ভিডিও ইডিট করা যায়, imovie apps এ ডুকলে আপনি ৩টি ভিডিও ইডিট এর option পাবেন।
1:- Magic movie
2:- Storyboard
3:- Movie
১:- তো Magic movie এই option এর মাধ্যম আপনি অনেক গুলো ভিডিও একসাথে Add করে একটি ভিডিও বানাতে পারবেন, এবং প্রতিটি ভিডিও ৩সেকেন্ড করে দেখাবে।
২:- Storyboard এই option এ আপনি অনেক গুলো Template পেয়ে যাবেন এবং Template গুলোতে ইচ্ছেমতো নাম ভিডিও add করে Trailer তৌরি করতে পারবেন। মানে যেকোনো মুভির সুরতে যে নাম উঠে like ওই ভাবে আপনি বানাতে পারবেন Storyboard Option এর মাধ্যমে।
৩:- তারপর সবশেষে আছে Movie এই Movie option এর মাধ্যমে আপনি যেকোনো ভিডিও ইডিট করতে পারবেন, যেভাবে আমরা বিভিন্ন Software এর মাধ্যমে ভিডিও ইডিট করি Like ওইভাবেই আপনি Movie option এর মাধ্যমে ভিডিও ইডিট করতে পারবেন, তবে ফিচার অনেক কম।

তো আশাকরি বুজতে পারছেন যে iphone এর iMovie Apps টির কাজ কি এবং iM Apps দিয়ে কি কাজ করে।

iphone এ মুভি, ওয়েব সিরিজ, অ্যানিমি দেখার অ্যাপ

সম্মানিত ভিজিটর আপনারা যারা iphone user আছেন, তাদের জন্য Hollowood এর যেকোনো মুভি, ওয়েব সিরিজ, এনিমি দেখার Best একটি অ্যাপ সেয়ার করবো আজকের এই পোস্টের মাধ্যমে। আপনি খুব সহযেই আজকের এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন একদম Simple একটি অ্যাপ এবং অ্যাপটি সম্পূর্ণ ফ্রি তাই মুভি, ওয়েব সিরিজ, এনিমি দেখতে আপনাকে কোন টাকা খরচ করতে হবেনা। Just আপনি অ্যাপটি আপনার iphone এ ইনস্টল করবেন তারপর অ্যাপটির ভিতরে প্রবেশ করেই, মুভি, ওয়েব সিরিজ, এনিমি সরাসরি দেখতে পারবেন এছাড়াও চাইলে ডাউনলোড ও করতে পারবেন। তো আমাদের মধ্যে অনেকেই আছেন জারা iphone এ মুভি, ওয়েব সিরিজ ও এনিমি ফ্রিতে দেখার বা সহজে ডাউনলোড করার অ্যাপ খুজে থাকেন, তো যোদি আপনিও খুজে থাকেন মুভি, ওয়েব সিরিজ, এনিমি ফ্রি দেখার অ্যাপ তাহলে অবশ্যই আজকের এই পোস্টি আপনার আপনার অনেক কাজে আসবে।

তো সম্মানিত ভিজিটর আইফোনে মুভি, ওয়েব সিরিজ ও এনিমি দেখার অ্যাপটি ডাউনলোড লিং দেয়া আছে
Get install now
আজকের মুভি, ওয়েব সিরিজ ও এনিমি দেখার অ্যাপ যেভাবে ব্যবহার করবেন! iPhone Timebd

তো সম্মানিত ভিজিটর, অ্যাপটি ইনস্টল করার পরে আপনি অ্যাপটি Open করবেন, তারপর যে মুভিটি বা ওয়েব সিরিজ টি দেখতে চান, তো আপনি সেই মুভি বা ওয়েব সিরিজ টির উপরে ক্লিক করবেন।
Then ক্লিক করার ২ থেকে ৩ সেকেন্ডের মধ্যে সরাসরি মুভি টি বা ওয়েব সিরিজ টি আপনার ফোনে সরাসরি প্লে হয়ে যাবে। আর যোদি আপনি এনিমি দেখতে চান তাহলে Anime ক্যাটাগরিতে চলে যাবেন তারপর যে এনিমিটি আপনি দেখতে চান Just সেই এনিমির উপরে আপনি ক্লিক করবেন, ক্লিক করলেই এনিমি টি আপনার ফোনে সরাসরি প্লে হবে।
তো সম্মানিত ভিজিটর, এভাবেই আপনি আপনার ios device / iphone এ English যেকোনো Movie, Web series, Anime দেখতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন